[Wikimedia-BD] কি ধরনের ছবি দরকার?

Siraj Shahjahan siraj at machizo.com
Fri Nov 26 07:36:34 UTC 2010

গত ৮০+১ প্রজেক্টের সময় ৮০টি বাজারের পাশাপাশি এলাকা আনেক ছবি আমরা তুলেছি।
http://picasaweb.google.com/basecamp.markets
http://www.machizo.com/80plus1

প্রতিটি স্থানের উপর অনেক ছবি রয়েছে। পাশাপাশি প্রতিটি বাজার আর স্থানের উপর
আমরা ছোট ছোট ভিডিও তৈরী করেছি।
http://www.youtube.com/basecampmarkets#g/u
http://www.youtube.com/basecampmarkets

অধিকাংশ ছবি তুলেছেন আমাদের ফটোগ্র্রাফার জে. আলম/ মাচিজো । যথাযথ নাম উল্লেখের
মাধ্যমে যে কোন ছবি ব্যবহার করতে পারেন।

এছাড়া, কোন লেখা প্রকাশের পর অথবা শিরোনাম যদি পাঠান, আমাদের কাছে থাকলে অবশ্যই
পাঠাবো । এক্ষেতে ঠিকানা আর আপলোড এক্সেস পেলে আমরা সরাসরি এখান থেকে আপলোড করে
দিবো।

শুভ কামনায়

সিরাজ

--