[Wikimedia-BD] কি ধরনের ছবি দরকার?

Siraj Shahjahan siraj at machizo.com
Fri Nov 26 04:12:50 UTC 2010

আমাদের আরকাইভে প্রচুর ছরি আছে. কি ধরনের ছবি দরকার?

শুভকামনায়

সিরাজ

--
*Siraj Shahjahan*

House- 35, Flat-D5, Road-12 A ( new ), Dhanmondi R/A, Dhaka - 1209,
Bangladesh
E: siraj at machizo.com , M: + 88-01715212204 P:+88-02-9119846
Skype: sirajtps | Social Network: sirajdhaka |  http://www.machizo.com

Web Multimedia | Local Content | Audio Visuals | ICT4D | Social Media &
Journalism